Sep 15, 2014

Ekti mormarthok ghoto na...

একটা ছেলে, একটা মেয়েকে প্রপোস করলো। মেয়েটি ছেলেটি কে পাত্তাই দিলোনা, ছেলেটি বলল আমি তোমাকে একশো দিন সময় দিলাম, তুমি ভেবে দেখ, আমি এই একশ দিন তোমার বাসার সামনে থাকবো, এবং তোমার জন্য অপেক্ষা করবো। এই বলে ছেলেটি চলে গেল, পরদিন থেকে ছেলেটি সেই বাসার সামনে অপেক্ষা করতে লাগলো। এভাবে ৯৯ দিন চলে গেল। মেয়েটি ছেলেটাকে ভালবেসে ফেলল, আজ একশ দিন পুর্ণ হবে, মেয়েটি আজ ছেলেটাকে ভালবাসার কথা বলবে, সে বাসার সামনে গেল, কিন্তু সেখানে ছেলেটাকে দেখল না, সেখানে একটা চিঠি পেল,. "আমি সত্যি তোমাকে অনেক ভালবেসে ছিলাম, আমি বিশ্বাস করতাম তুমি আমার কাছে আসবে, আমি যখন তোমার বাসার সামনে ঘুর ঘুর করচিলাম, তখন তোমার পাশের বাসার মেয়েটা আমাকে ফলো করছিল, এক মাস যাওয়ার পর, সে আমাকে অফার করলো, আমি তাকে তোমার কথা বললাম, সে তারপর আমাকে পেতে চাইলো। আমি তাকে কিছু বললাম না, যখন বৃষ্টিতে হচ্ছে তুমি হয়তো গায়ে কম্বল দিয়ে সুয়ে আছো, তখন তোমার পাশের বাসার মেয়েটা আমার জন্য ছাতা এনেছে, তার ছোখের লুকানো পানি আমি দেখেছি, তুমি একবার ও বের হয়ে দেখনি, আমি কেমন আছি। আমি তোমার মতো স্বার্থপর হতে পারিনি, আমি আজ আমার সত্যি কারের ভালবাসার মানুষ টাকে পেয়েছি, তোমার কাছে আমার কোন দাম নেই, কিন্তু ওর কাছে আমার দাম অনেক, তাই আমি আমার ভালবাসার মানুষ টার কাছে চলে গেলাম। ভাল থেকো, চিঠি টা পড়ে মেয়েটি কাঁদতে লাগলো। আমি সত্যি বোকা, তোমাকে আমি প্রথম দিন থেকে ভালবেসেছি, কিন্তু বলিনি, আমার প্রতি তোমার ভালবাসা কতটুকু পরিক্ষা করার জন্য। আমি বুঝিনি তুমি অন্য কারো হয়ে যাবে। তুমি ফিরে এসো, আমি তোমাকে সত্যি অনেক ভালবাসি। মেয়েটি কাঁদতে লাগলো, কিন্তু অনেক দেরী হয়ে গেচে, *** ভালবাসার মানুষ টাকে পরীক্ষা করা ভাল, কিন্তু এমন পরীক্ষা করো না যাতে পরে তোমাকে কাঁদতে হয়, গল্পটা কেমন লাগছে জানাবেন,

0 comments:

Post a Comment